আগরতলার জরুরি তথ্য

রেলসুচি ——–


বিশেষ এক্সপ্রেস ট্রেন
প্রতি মঙ্গল, বৃহস্পতিবার, শনিবার ও রবিবার ভোর ৮ – ১০ মিনিটে আগরতলা থেকে শিয়াল দহের উদ্দেশ্য ছাড়বে ০১৫৬৬০ ডাউন বিশেষ এক্সপ্রেস ট্রেন।প্রতি সোমবার, বুধবার, শুক্রবার,র বিবার সন্ধ্যা ৭ টায় পৌঁছবে।
প্রতি মঙ্গল, বৃহস্পতিবার, শুক্রবার ও র বিবার সকাল ৬-৩৫ মিনিটে শিয়াল দহ থেকে আগরতলার উদ্দেশ্য ছাড়বে ০১৫৫৫৯ আপ বিশেষ এক্সপ্রেস ট্রেন। পৌঁছাবেপ্রতি বুধবার, শুক্রবার, শনিবার ও সোমবার রাত ৮- ৩৫ মিনিটে।প্রতি শনিবার রাত ১১.৫৫ মিনিটে আগরতলা থেকে দেওঘরে র উদ্দেশ্য ছাড়বে ০১৫৬২৬ ডাউন বিশেষ এক্সপ্রেস ট্রেন। পৌঁছাবে প্রতি সোমবার দুপুর একটায়।প্রতি সোমবার সন্ধ্যা ৭- ৪৫ মিনিটে দেওঘর থেকে আগরতলার উদ্দেশ্যে ছাড়বে ০১৫৬২৫ আপ বিশেষ এক্সপ্রেস ট্রেন। পৌঁছাবে বুধবার সকাল ৮- ১৫ মিনিটে।
প্রতি শনিবার দুপুর ২ টায় আগরতলা থেকে হাবিবগজ্ঞের ভুপাল উদ্দেশ্যে ছাড়বে ০০১৬৬৬ ডাউন বিশেষ এক্সপ্রেস ট্রেন। পৌঁছাবে সোমবার সন্ধ্যা ৫ টায় । প্রতি বুধবার সন্ধ্যা ৫ – ৩০ মিনিটে হাবিব গজ্ঞ ভূপাল থেকে আগরতলার উদ্দেশ্যে ছাড়বে ০০১৬৬৫ আপ বিশেষ এক্সপ্রেস ট্রেন। পৌঁছাবে শুক্রবার রাত ৯ – ৩০মিনিটে।

   স্থানীয় ডেমু ট্রেন _---


প্রতিদিন ০০৭৬৮২ সকাল ৫-১৫ মিনিটে আগরতলা থেকে সাব্রুম যাবে ।০০৭৬৮৯ সাব্রুম থেকে আগরতলা থেকে ছাড়বে সকাল সাড়ে আটটায়। ০৭৬৮৪ বেলা ১০-৫০মিনিটে আগরতলা থেকে সাব্রুম যাবে।০৭৬৮৩ বেলা ১-৩০ মিনিটে সাব্রুম থেকে আগরতলার উদ্দেশ্যে ছাড়বে। বিকাল সাড়ে চারটায় ০৭৬৯০ আগরতলা থেকে সাব্রুম উদ্দেশ্য যাবে।০৭৬৮১ সন্ধ্যা সোয়া সাতটায় সাব্রুম থেকে আগরতলার উদ্দেশ্যে ছাড়বে। সকাল সাড়ে ছয়টা য়
আগরতলা থেকে ধর্মনগর উদ্দেশ্য ছাড়বে ০৭৬৭৯ ডাউন পৌঁছাবে সকাল ৯-৪৫ মিনিটে । সকাল সোয়া দশটায় ধর্মনগর থেকে আগরতলার উদ্দেশ্যে ছাড়বে ০৭৬৮০ আপ। পৌঁছবে দুপুর সোয়া এক টায়।০৭৬৮০ বিকাল ৪-৩৫ মিনিটে ধর্মনগর থেকে আগরতলা উদ্দেশ্যে ছাড়বে।

বিশেষ যাত্রী ট্রেন

প্রতিদিন ০৫৬৭৫ সকাল ৬টায় ধর্মনগর থেকে আগরতলার উদ্দেশ্যে ছাড়বে।০৫৬৭৫ সন্ধ্যা ৬ টায়
আগরতলা থেকে ধর্মনগর উদ্দেশ্য ছাড়বে।

আগরতলা র বিমান সুচি

এয়ার ইন্ডিয়া – কলকাতা থেকে এ আই ৭৪৩ সকাল ১০ টা ৫০ মিনিটে আগরতলায় আসবে।এ আই সকাল ১১ টায় ২৫ মিনিটে আগরতলা থেকে কলকাতার উদ্দেশ্যে রওনা হবে প্রতিদিন। কলকাতা থেকে এ আই ৭৪৫ বিকাল ৩ টায় ৩৫ মিনিটে আগরতলা আসবে। আগরতলা থেকে এ আই ৭৪৫ বিকাল ৪ টা ১৫ মিনিটে কলকাতা র উদ্দেশ্যে রওয়ানা হবে প্রতিদিন। দিল্লীতে থেকে এ আই ৮৯৫ সকাল ৮ টা ১০ মিনিটে আগরতলা আসবে। আগরতলা থেকে এ আই ৮৯৬ সকাল ৯ টায় দিল্লি র উদ্দেশ্যে রওয়ানা হবে। সোমবার,মঙ্গল, বৃহস্পতিবার শনিবার।
ফ্লাইবিগ_
এস ৯২১৬ গুয়াহাটি থেকে সন্ধ্যা ৬ টা ৫ মিনিটে আগরতলায় আসবে। আগরতলা থেকে এসে ৯২১৭ সন্ধ্যা ৬টায় ৩০ মিনিটে গুয়াহাটি যাবে। এস ৯২১৪ গুয়াহাটি থেকে সকাল ১১টা ২৫মিনিটে আগরতলায় আসবে। আগরতলা থেকে এসে ৯২১৪ সকাল ১১টা ৪৫মিনিটে ডিব্রুগড় যাবে।ডিব্রুগড় থেকে এসে ৯২১৫ ছাড়বে আগরতলা আসবে বিকেল ৩টা২০মিনিটে। আগরতলা থেকে এস ৯২১৫ বিকেল ৩টা৪০মিনিটে গুয়াহাটি ছাড়ে সোমবার, বুধবার, শুক্রবারে।

Leave a Comment

Your email address will not be published.