বিধায়ক আশিষ দাসের সদস্য পদ খারিজ করলেন অধ্যক্ষ রতন চক্রবর্তী

সং বাদদাতা । ৫ জানুয়ারি। ।
বিধায়ক আশিষ দাসের সদস্য পদ খারিজ করলেন বিধানসভার অধ্যক্ষ রতন চক্রবর্তী ।আজ তিনি বিধানসভায় উনার অফিসে এক সাংবাদিক সম্মেলনে একথা ঘোষণা করেন।
তিনি আরো বলেন, বিধানসভা র মুখ্য সচেতক কল্যাণী রায় বিধায়ক আশিষ দাস দল বিরোধী কাজের সাথে জড়িত। সেই জন্য বিধানসভার বিধায়ক পদ খারিজ করতে অধ্যক্ষ কাছে আবেদন করেছিলেন। অধ্যক্ষ শ্রীচক্রবর্তী সদস্য পদ খারিজ করার বিষয়ে সংবিধানের বিভিন্ন বিষয় সুচারুভাবে পর্যালোচনা করে তারপরেই এই সিদ্ধান্ত নেয়া হয়েছে। তিনি আরো বলেন শ্রীদাস শাসক দলের বিধায়ক হয়ে দীর্ঘদিন যাবৎ শাসকদলের বিরুদ্ধে তীব্র সমালোচনা করেছেন। দলের বিরুদ্ধে গিয়ে মাথা ন্যাড়া করে অন্য একটি দলের পতাকা হাতে নিয়ে সরকারের বিরুদ্ধে দল বিরোধী কাজ করছে।
শ্রীদাসের নির্বাচনে র সমস্ত কাগজ পত্র নির্বাচন কমিশন কাছে পাঠিয়ে দেয়া হয়েছে। আশিষ দাস ৪৬নং সুরমা এস সি বিধানসভা কেন্দ্র বি জে পি হয়ে নির্বাচনে লড়াই করে প্রথমবার নির্বাচিত হয়েছিলেন।
জনৈক সাং বাদিকের প্রশ্নের জবাবে শ্রীচক্রবর্তী বলেন বৃষকেতু দেবর্বমা বিষয় টি আর আশিষ দাসের বিষয় এক নয়। তথাপি বিষয়টি পর্যালোচনা করে প্রয়োজনীয় পদক্ষেপ নেয়া হবে।
এদিকে আশিষ দাস প্রতিক্রিয়া য় বলেন যিনী আমার বিরুদ্ধে অযোগ্য বলে আমার সদস্য পদ খারিজ করলেন। তিনি নিজে কতবার দল বদল করেছেন। রাজ্যের জনগন উনার সব কাজ সম্পর্কে জানেন ।
উল্লেখ্য আশিষ দাস দীর্ঘদিন যাবত তৃণমূল কংগ্রেসের হয়ে প্রকাশ্যে শাসকদলের বিরুদ্ধে তীব্র সমালোচনা করেছেন। শাসকদলের কাজের বিরুদ্ধে তখন তখন প্লে কার্ড হাতে প্রতিবাদে মুখর হচ্ছে। এখন সরাসরি তৃণমূল কংগ্রেসের হয়ে কাজ করছেন

Leave a Comment

Your email address will not be published.